বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ | ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

Logo
Print

উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদককে অব্যাহতি

প্রকাশের সময়: ৫:১৬ অপরাহ্ণ - সোমবার | সেপ্টেম্বর ১৪, ২০২০

currentnews

বরগুনার বেতাগী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক এনামুল ইসলাম সাব্বিরকে দীর্ঘদিন সাংগঠনিক কার্যক্রমে সক্রিয় না থাকা ও দলীয় শৃংখলাভঙ্গ করার অভিযোগে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। শনিবার বরগুনা জেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি উল্লেখ করা হয়।

বেতাগী উপজেলা ছাত্রলীগ সভাপতি বিএম আদনান খালিদ মিথুন বলেন, সাধারণ সম্পাদককে অব্যাহতি দেওয়ার চিঠি পেয়েছি, আমি অসুস্থতার কারণে অব্যাহতির কারণ জানতে পারিনি।
বেতাগী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম গোলাম কবির ছাত্রলীগ সাধারণ সম্পাদকে অব্যাহতির বিষয় বলেন, আমরা রবিবার সন্ধায় উপজেলা আওয়ামী লীগের জরুরি সভায় এই ঘটনাকে কেন্দ্র করে যাতে দ্ব›দ্ব না হয় এ জন্য উপজেলা ছাত্রলীগকে সাময়িক ভাবে সাংগঠনিক কার্যক্রম স্থগিত রাখার পরামর্শ দিয়েছি।

বরগুনা জেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের আদনান অনিক বলেন, ছাত্রলীগের সাংগঠনিক কাজে দীর্ঘদিন অংশগ্রহনে নেই। একাধিকবার সক্রিয়ভাবে সাংগঠনিক দায়িত্ব পালনে তাগিদ দেয়া হলেও দায়িত্ব পালনে এগিয়ে না আসা এবং সাংগঠনিক শৃংখলা ভঙ্গের সুনির্দ্দিস্ট অভিযোগে তাকে অব্যাহতি দিয়ে ছাত্রলীগের ১ম যুগ্ম সম্পাদক বিশ্বজিৎ রায়কে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।

উপরে