বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ | ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

Logo
Print

লন্ডনে ছুরিকাঘাতে বাংলাদেশি যুবক নিহত

প্রকাশের সময়: ৯:৫১ অপরাহ্ণ - মঙ্গলবার | সেপ্টেম্বর ১৫, ২০২০

currentnews

লন্ডনে গত ৫ দিনে পৃথক পৃথক স্থানে ৫ জনের ছুরিকাঘাতে মৃত্যু হয়েছে। এর মধ্যে এনফিল্ডে এক বাংলাদেশী যুবকও রয়েছে।
সর্বশেষ গতকাল সোমবার রাত ৮টায় ইজলিংটনে ১৮ বছর বয়সী এক কিশোর ছুরিকাঘাতে নিহত হয়। ঘটনাটি ঘটে স্থানীয় নর্থ রোড়ে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ছুরিকাঘাতে আহত কিশোর হেল্প মি, হেল্প মি বলে চিৎকার করতে থাকে। পুলিশ জানায় প্যারামেডিক টিম উপস্থিত হলেও ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

বাংলাদেশী বংশোদ্ভুত নাহিদ আহমদ

উত্তর লন্ডনের এনফিল্ডে রোববার রাতে ছুরিকাঘাতে নিহত যুবকের নাম নাহিদ আহমদ। তার বয়স ২৬ বছর। এ ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট সন্দেহে ৪৩ বছর বয়সী এক পুরুষকে গ্রেফতার করেছে পুলিশ।
এনফিল্ডের হলব্রুক ক্লজের পারসল হাউসের ন’তলায় মায়ের সঙ্গে বসবাস করতেন নাহিদ। পারিবারিক সূত্র জানিয়েছে, ঘটনার কিছুক্ষন আগে মাকে নিয়ে নানার ঘর থেকে ফিরেন নাহিদ। মাকে ঘরের দরোজার কাছে পৌছে দিয়ে তিনি গিয়েছিলেন গাড়ী পার্ক করতে। সেখানে গ্রেফতারকৃত ব্যক্তির সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে নাহিদ ছুরিকাহত হন।
রাত প্রায় ১২টা ৪০ মিনিটে ঘটনার আগে গাড় পার্ক করে টেলিফোনে বন্ধুর সঙ্গে কথা বলছিলেন নাহিদ। এ সময় চিৎকার শুনে তার বন্ধু টেলিফোন করে নাহিদের মাকে নিচে যেতে বলেন। মা নিচে গিয়ে ছেলেকে ছুরিকাহত অবস্থায় উদ্ধার করেন বলে তার পারিবারিক সূত্র জানিয়েছে। ঘটনাস্থলে পুলিশ এবং এম্বুলেন্স এসে তাকে মৃত ঘোষণা করে।
নিহত নাহিদ আহমেদের নানার বাড়ী বিয়ানীবাজারে এবং দাদার বাড়ী নবীগঞ্জে।

নাহিদকে হত্যার দায়ে গ্রেফতারকৃত ব্যক্তিকে অভিযুক্ত করেছে পুলিশ। তাকে মঙ্গলবার হাইবারি কর্নার ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করা হবে।

এদিকে শনিবার ওয়েম্বলিতে অ্যান্টনি হিগিন্স (৬২) ছুরিকাঘাতে মৃত্যুবরণ করেন। রবিবার মধ্যরাতে ডেগেনহামে হিট এন্ড রানে ৪৬ বছর বয়সী ব্যক্তির মৃত্যু হয়। আর হ্যারোতে ১০ সেপ্টেম্বর ড্যানিয়েল বাইটিসি নামক ১৮ বছর বয়সী আরেক কিশোর ছুরিকাঘাতে নিহত হয়।

উপরে