শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০ | ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

Logo
Print

‘আমার জীবনের ঘটনা আমার চেয়ে ভালো কে জানে!’

প্রকাশের সময়: ১২:৫৪ অপরাহ্ণ - সোমবার | সেপ্টেম্বর ২১, ২০২০

currentnews

বিখ্যাত অনেক তারকার বায়োপিক নির্মিত হয়েছে বিভিন্ন সময়। তবে নির্মাণের পর বিভিন্ন অভিযোগ বা বিতর্কে জড়িয়ে পড়তে হয়েছে সিনেমাটিকে। তাই যেকোনো ধরনের সমালোচনা এড়িয়ে যেতে চান মার্কিন পপ কুইন ম্যাডোনা। নিজের বায়োপিক নিজেই নির্মাণ করবেন তিনি। শুধু তাই নয়, বায়োপিকে অভিনয়ও করবেন তিনি।

আসলে অন্য একটি সংস্থা অবশ্য অনেক আগেই ভেবে রেখেছিল ম্যাডোনার জীবন-ফিল্মটি তারাই নির্মাণ করবে। কিন্তু ফুঁসে উঠে পপ রানি বলেছিলেন, ‘একমাত্র আমিই পারি আমার গল্প বলতে। অন্যরা আমার জীবন নিয়ে ছবি বানানোর কে? আমার জীবনের ঘটনা, আমার চেয়ে ভালো কে জানে!’

প্রায় চার দশকের সংগীত জীবনের নানা বাঁকে নানারঙ তার। যেখানে সংগীতের সুরের সঙ্গে নৃত্যের অপরূপ তালভঙ্গিও তাকে ক্রমে কিংবদন্তীতে পরিণত করেছে। প্রজন্মের পর প্রজন্মকে মুগ্ধ করেছেন এবং নিজের জন্য নতুন নতুন ক্ষেত্র আবিষ্কার করে নিয়েছেন আশ্চর্য শৈলীতে। ম্যাডোনা বলেন, ‘মিউজিক ও আর্ট আমাকে এগিয়ে যেতে এবং বেঁচে থাকতে সাহায্য করেছে।’ এই বেঁচে থাকার যাত্রাতেই তিনি কখনো ছবির নির্দেশনা দিয়েছেন, কখনো ছবিতে অভিনয় করেছেন। ফলে এই বায়োপিকে তার নিজের স্ক্রিন প্লে লেখা, নির্দেশনা দেওয়া বা অভিনয় করার প্রসঙ্গ একেবারেই নতুন নয়।

উপরে