শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০ | ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

Logo
Print

চরফ্যাসনে তৃতীয় শ্রেণীর বাচ্চা কে ধর্ষনের চেষ্টা

প্রকাশের সময়: ১০:২৮ পূর্বাহ্ণ - মঙ্গলবার | সেপ্টেম্বর ২২, ২০২০

currentnews

মিজানুর রহমান, চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি: চরফ্যাসনে তৃতীয় শ্রেণীতে পড়ুয়া স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে চরফ্যাসনে।

রোববার রাতে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে প্রতিবেশি মমিনুল ইসলাম অন্তর নামের এক যুবককে আসামী করে চরফ্যাসন থানায় মামলা দায়ের করেছেন। ১৭ সেপ্টম্বর রাতে পৌরসভা ১নং ওয়ার্ডের ভিক্টিমের বসত ঘরে এঘটনা ঘটে। অভিযুক্ত যুবক একই বাড়ির মোস্তফা মাষ্টারের ছেলে।

বাদী এজাহারে দাবী করেন, ঘটনার রাতে তিনি বাড়িতে ছিলেন না। তার স্ত্রী ও দুই শিশুকন্যা বাড়িতে ছিলেন। ঘটনার রাতে ঘুমন্ত দুই শিশুকন্যাকে ঘরে রেখে মা কলা কিনতে বাড়ির পাশের দোকানে যান। ওই সময় প্রতিবেশি মমিনুল ইসলাম অন্তর তার বসত ঘরে প্রবেশ করে শিশু মেয়েকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করেন। এসময় তার মা ঘরে ফিরে আসলে মমিনুল ইসলাম অন্তর ঘরের পিছনের দরজা দিয়ে দৌড়ে পালিয়ে যান।

তার ডাক চিৎকারে প্রতিবেশিরা ছুটে এলে তিনি বিষয়টি সবাইকে জানান। শিশু মেয়েটিও বিষয়টি তার মাকে জানালে সে ঘটনাটি মোবাইল ফোনে তাকে জানান। এবং তার স্ত্রীর প্রতিবেশিদেরকে বিষয়টি অবগত করেন। তিনি কর্মস্থল থেকে ফিরে এসে রোববার রাতে প্রতিবেশি মমিনুল ইসলাম অন্তর নামের একজনকে আসামী করে চরফ্যাসন থানায় মামলা দায়ের করেন।

চরফ্যাসন থানার ওসি মো. মনির হোসেন জানান, এঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামী পলাতক থাকায় তাকে গ্রেফতার করা যায়নি। গ্রেফতারের চেস্টা চলছে।

উপরে