শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০ | ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

Logo
Print

ফেনীর ছাগলনাইয়া উত্তর মন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবন উদ্বোধন

প্রকাশের সময়: ১০:২৯ পূর্বাহ্ণ - মঙ্গলবার | সেপ্টেম্বর ২২, ২০২০

currentnews

শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি : ফেনীর ছাগলনাইয়ার উত্তর মন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দূর্গাপুর সিংহনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবন উদ্বোধন করা হয়েছে ।

সোমবার (২১ সেপ্টেম্বর) শুভপুর ইউনিয়নের উত্তর মন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্কুলের সভাপতি আজাহারুল ইসলামের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী কামাল উদ্দিনের সঞ্চালনায় নব নির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী ১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার।
বিশেষ অতিথি ছিলেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল ,ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহম্মদ,সাবেক কর কমিশনার জিয়াউল হক, শুভপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল্লাহ সেলিম, প্যানেল চেয়ারম্যান আবুল কালাম মাষ্টার, উপজেলা জাসদের সভাপতি আবদুল হাই । স্বাগত বক্তব্য রাখেন উত্তর মন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কামরুন নাহার । অপরদিকে, দুপুর সাড়ে ১২টার দিকে দূর্গাপুর সিংহ নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ঘোপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক মানিকের সভাপতিত্বে ও ইউপি মেম্বার শেখ আনোয়ারুল করিমের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিবৃন্দ বক্তব্য রাখেন এবং নবনির্মিত ভবনের নামফলক উম্মোচন করে ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা, দোয়া ও মোনাজাত করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে ছাগলনাইয়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মহি উদ্দিন, উপজেলা প্রকৌশলী নজিবুর রহমান,সহকারি শিক্ষা কর্মকর্তা মোঃ শাহ আলম, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক রেজাউল করিম সরকার সোহাগ, রাধানগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুর রউপসহ সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও রাজনীতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

উপরে