বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১ | ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Logo
Print

বশেমুরবিপ্রবিতে চুক্তিভিত্তিক প্রকল্প পরিচালক হিসেবে জহিরুল হক’কে নিয়োগ

প্রকাশের সময়: ৭:৩২ অপরাহ্ণ - বৃহস্পতিবার | মার্চ ৪, ২০২১

currentnews

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) প্রকল্প পরিচালক নিয়োগ দেয়া হয়ছে।বিভিন্ন শর্তে ৬ মাস মেয়াদে চুক্তিভিত্তিক প্রকল্প পরিচালক হিসেবে এ নিয়োগ দেয়া হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো: আব্দুর রউফ সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তির মাধ্যমে ১ মার্চ শিক্ষা মন্ত্রণালয়ের প্রাক্তন চিফ (প্লানিং) মোঃ জহিরুল হক’কে ছয়মাসের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হয়েছে।
নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়, মো: জহিরুল হকের দাখিলকৃত আবেদনের প্রেক্ষিতে অত্র বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বাের্ড কর্তৃক প্রদত্ত ক্ষমতাবলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গােপালগঞ্জ এর পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস (পউও) দপ্তরে পরিচালক (চুক্তিভিত্তিক) হিসেবে নিয়ােগ দেয়া হয়েছে। চুক্তিভিত্তিক এ নিয়ােগের মেয়াদ প্রাথমিকভাবে ৬ মাস হবে এবং তার মূল বেতন শিক্ষা মন্ত্রণালয়ের সর্বশেষ প্রাপ্ত বেতনের প্রত্যয়নপত্র অনুযায়ী নির্ধারণ করা হবে। এছাড়াও বিধি মােতাবেক তিনি অন্যান্য আর্থিক সুবিধাদি প্রাপ্ত হবেন।
বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, চুক্তির মেয়াদ শেষ হওয়ার পূর্বে তিনি তার চাকুরি হতে অব্যাহতি চাইলে তাকে কমপক্ষে ১ মাস পূর্বে লিখিত আবেদনের মাধ্যমে কর্তৃপক্ষকে অবহিত করতে হবে। অন্যথায় তিনি ১ মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ বিশ্ববিদ্যালয়ের অনুকুলে ফেরত প্রদান করতে বাধ্য থাকিবেন। অনুরূপভাবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাকে চাকুরি হতে অব্যাহতি প্রদানের ইচ্ছা করলে কমপক্ষে ১ মাস পূর্বে তাঁকে জানাতে হবে বলে বিজ্ঞপ্তিতে শর্ত উল্লেখ করা হয়েছে।
বিজ্ঞপ্তিতে নতুন নিয়োগপ্রাপ্ত প্রকল্প পরিচালককে আগামী ১৫ মার্চের মধ্যে এ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর যােগদানপত্র দাখিল করার জন্য অনুরােধ করা হয়েছে এবং নির্ধারিত তারিখের মধ্যে তিনি যােগদান করতে ব্যর্থ হলে এ নিয়োগ আদেশ বাতিল হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।
https://www.revenuecpmnetwork.com/hsbkfw8q51?key=6336343637613361393064313632333634613266336230363830336163386332

উপরে