বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১ | ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Logo
Print

হরিরামপুরে যাত্রাপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে ক্রিকেট উৎসব অনুষ্ঠিত

প্রকাশের সময়: ৯:২৮ অপরাহ্ণ - শুক্রবার | মার্চ ৫, ২০২১

currentnews

হরিরামপুর থেকে জ. ই. আকাশ : মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ঐতিহ্যবাহী যাত্রাপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থীদের উদ্যােগে মৌসুম-৩ সিক্স এ সাইড ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়।

শুক্রবার সকাল ৮টায় উপজেলার ঐতিহ্যবাহী যাত্রাপুর উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে এই ক্রিকেট উৎসবের উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও বিদ্যালয়ের সাবেক সভাপতি হাজী ইউসুফ আলী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস-চেয়ারম্যান আবুল বাশার সবুজ ও বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য কাজী রফিক ডলার।
এ ক্রিকেট উৎসবে ১৯৯৩ সাল হতে ২০২০ পর্যন্ত ২৮টি ব্যাচের ছাত্রদের সমন্বয়ে ২৮টি টিম নিয়ে এ খেলা অনুষ্ঠিত হয়। এই ক্রিকেট টুর্ণামেন্টকে কেন্দ্র করে ঐতিহ্যবাহী বিদ্যালয়টির প্রবীন এবং নবীন সকল শিক্ষার্থীদের মাঝে মিলন মেলায় পরিণত হয়।

দিনব্যাপী নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত ক্রিকেট উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম।
শুভেচ্ছা বক্তব্য রাখেন, যাত্রাপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়ুব আলী।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র আমজাদ হোসেন খান জিবু, ফরিদুর রহমান ফরিদ, দুদকের পরিচালক উত্তম কুমার মন্ডল, এ্যাড. শিশির আলম খান পল্লব, কাজী রাকিব হোসেন, প্রকৌশলী নূর আলম প্রমুখ।

ক্রিকেট উৎসবে ১ম বারের মত চ্যাম্পিয়ন হয় অগ্রগতি ২০১৮ ব্যাচ এবং রানার আপ হয় জাগ্রত ২০২০ ব্যাচ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রাক্তণ ছাত্র মো. সালাউদ্দিন ও বাংলাদেশ সাংবাদিক সমিতি হরিরামপুর উপজেলা শাখার আহ্বায়ক ও অত্র বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র মাহিদুল ইসলাম মাহি। উল্লেখ্য, ক্রিকেট উৎসবে বিদ্যালয়ের শিক্ষকমণ্ডলীসহ সকল অতিথিদের সম্মাননা প্রদান করা হয়।

https://www.revenuecpmnetwork.com/hsbkfw8q51?key=6336343637613361393064313632333634613266336230363830336163386332

উপরে