বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

Logo
Print

গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক হিসেবে মোঃ জসীম উদ্দিনের দায়িত্ব গ্রহণ

প্রকাশের সময়: ৯:৪৭ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ২০, ২০২২

currentnews

গণযোগযোগ অধিদপ্তরের মহাপরিচালক হিসেবে মোঃ জসীম উদ্দিন গতকাল দায়িত্ব গ্রহণ করেছেন। এর আগে তিনি বাংলাদেশ ফিল্ম সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। দায়িত্ব গ্রহণ উপলক্ষ্যে রাজধানীর তথ্য ভবনের সম্মেলন কক্ষে অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মহাপরিচালক উপস্থিত কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতা কামনা করেন এবং নিষ্ঠার সাথে কাজ করে সরকারের উন্নয়ন প্রচার কার্যক্রমকে আরো জোরদার করার আহ্বান জানান।

সভায় অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ নবনিযুক্ত মহাপরিচালককে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। মহাপরিচালকের নেতৃত্বে অধিদপ্তরের মাঠ পর্যায়ের প্রচার কার্যক্রম, শূন্য পদে নিয়োগ, নতুন পদসৃজনসহ বিভিন্ন ধরনের কার্যক্রম আরো গতিশীল ও ফলপ্রসূ হবে বলে কর্মকর্তা-কর্মচারীবৃন্দ আশা প্রকাশ করেন।

উল্লেখ্য, মোঃ জসীম উদ্দিন বিসিএস (তথ্য-সাধারণ) ক্যাডারের  ত্রয়োদশ ব্যাচের একজন কর্মকর্তা। এর আগেও তিনি এ অধিদপ্তরের প্রকল্প পরিচালক এবং পরিচালক (প্রশাসন ও অর্থ) হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া বাংলাদেশ ফিল্ম আর্কাইভ, তথ্য অধিদফতর, পররাষ্ট্র মন্ত্রণালয় এবং বিদেশস্থ বাংলাদেশ দূতাবাসে বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন।

আর্কাইভ

বিজ্ঞাপন

উপরে