শনিবার, ১৩ আগস্ট, ২০২২ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

Logo
Print

চরফ্যাশনে কলেজ ছাত্রীর বাবা-মা ও ভাইকে মারধর করার ঘটনায় গ্রেফতার ১

প্রকাশের সময়: ১০:০০ অপরাহ্ণ - রবিবার | ফেব্রুয়ারি ১৩, ২০২২

currentnews

মিজানুর রহমান, চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি : ভোলার চরফ্যাশনে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক কলেজ পড়ুয়া ছাত্রী তার বাবা-মা ও ভাইকে মারধর করায় বখাটে রাকিবকে গ্রেফতার করেছে দুলারহাট থানা পুলিশ।

রোববার (১৩ ফেব্রুয়ারী) দুলারহাট থানার উপ-পরিদর্শক লেলিন কান্তি হাওলাদার বিশেষ অভিযান পরিচালনা করে নুরাবাদ ৭নং ওয়ার্ড থেকে প্রধান আসামী রাকিবকে গ্রেফতার করে। এর আগে শনিবার ওই ছাত্রীর দাদা বাদী হয়ে ৯ জনকে আসামী করে দুলারহাট থানায় একটি মামলা দায়ের করেন।

থানা সূত্রে জানা যায়, বখাটে রাকিব ও কলেজ পড়ুয়া ছাত্রীর পরিবার একই গ্রামে বসবাস করে। প্রায় ৫ বছর যাবত যুবক রাকিব তাকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছিলো। ছাত্রী এখন একটি স্থানীয় কলেজের দ্বাদশ শ্রেনীতে পড়ে। বৃহস্পতিবার দুপুরে ছাত্রী প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে যুবক রাকিব তার পথরোধ করে উত্যক্ত করে। বাড়ি ফিরে বিষয়টি তারা পরিবারকে জানায়।

বিকালে তার বাবা রাকিবের পরিবারের কাছে নালিশ জানালে ক্ষিপ্ত হন রাকিব। শুক্রবার সকালে ওই ছাত্রী তার ছোট ভাই বাড়ির দরজায় হাটছিলেন এ সময় রাকিব ও তার বন্ধু হৃদয় মিলে তাকে গাল মন্দ শুরু করেন। ছাত্রী এবং তার ছোট ভাই প্রতিবাদ করলে ভাইকে এলোপাতারি মারধর শুরু করে। তাদের চিৎকারে তার বাব মা ছুটে এলে রাকিব ও তার পরিবারের সদস্য সালাউদ্দিন মেলকার, তহমিনা, সামিরাসহ ১০/ ১২ জনের একটি দল তাদের ওপর হামলা চালিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। স্থানীয়রা ছুটে এসে তাদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন।

দুলারহাট থানার ওসি মোরাদ হোসেন জানান, উক্ত ঘটনায় মামলা হওয়ার পর বিশেষ অভিযান পরিচালনা করে প্রধান আসামী রাকিবকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হবে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।

আর্কাইভ

বিজ্ঞাপন

উপরে