শনিবার, ১৩ আগস্ট, ২০২২ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

Logo
Print

ধর্ষকের বিচার দাবিতে বশেমুরবিপ্রবিতে মশাল মিছিল

প্রকাশের সময়: ৮:১৩ অপরাহ্ণ - শুক্রবার | ফেব্রুয়ারি ২৫, ২০২২
currentnews
বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থী ধর্ষণের প্রায় ৪৮ ঘন্টা অতিক্রম হলেও ধর্ষকদের বিচার হয়নি। গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বৃহস্পতিবার ২৪ ঘন্টার আল্টিমেটাম নিলেও সন্দেভাজন তিনজন ছাড়া এখনো কাউকে গ্রেফতার দেখাতে পারেনি। এরই প্রতিবাদ ও ধর্ষকদের শাস্তির দাবিতে পুরো ক্যাম্পাসে মশাল মিছিল বের করে সাধারণ শিক্ষার্থীরা।
শুক্রবার সন্ধ্যায় হাজার হাজার হাজার শিক্ষার্থীর উপস্থিতিতে প্রশাসনিক ভবনের সামনে থেকে মশাল হাতে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে আবারও আগের স্থানে ফিরে এসে অবস্থান নেয় শিক্ষার্থীরা। এসময় ‘ধর্ষকের ফাঁসি চায়’, ‘একটা করে ধর্ষক ধরো, ধরে ধরে জবাই করো’ ‘বঙ্গবন্ধুর বাংলায় ধর্ষকের ঠাঁই নাই’ সহ বিভিন্ন স্লোগান দিতে থাকে শিক্ষার্থীরা।
এর আগে বুধবার ধর্ষকদের শাস্তির দাবিতে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে আন্দোলন করে শিক্ষার্থীরা। আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালায় স্হানীয়রা। এতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, প্রক্টরসহ অর্ধশতাধিক শিক্ষার্থী আহত হয়।
উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে গোপালগঞ্জ সদর উপজেলার নবীনবাগ এলাকায় বন্ধুর সাথে হেঁটে মেসে ফেরার পথে ৭/৮ জন ধর্ষক দ্বারা গণধর্ষণের শিকার হয় বশেমুরবিপ্রবির এক শিক্ষার্থী।

আর্কাইভ

বিজ্ঞাপন

উপরে