বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

Logo
Print

প্রধানমন্ত্রীর সাহসী নেতৃত্বের কারণে করোনা মোকাবিলা সফলভাবে করা সম্ভব হয়েছ : আবুল হাসানাত আবদুল্লাহ্

প্রকাশের সময়: ১০:২৭ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ২০, ২০২২

currentnews

বরিশাল, প্রতিনিধি : পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী পদমর্যাদা) আবুল হাসানাত আবদুল্লাহ্ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিজ্ঞ ও সাহসী নেতৃত্বের কারণে পৃথিবীর যে কোনো দেশের তুলনায় বাংলাদেশে করোনা সংক্রমণ ও সংক্রমণজনিত মৃত্যুর হার অপেক্ষাকৃত কম। এখন পর্যন্ত করোনা ও এর অভিঘাত সফলভাবে মোকাবেলা করা সম্ভব হয়েছে।

আবুল হাসানাত আবদুল্লাহ আজ বরিশালের আগৈলঝাড়ায় সেরালের নিজ বাসভবন চত্বরে উপজেলার বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানের চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

আবুল হাসানাত আবদুল্লাহ বলেন, স্বাস্থ্য সেবা খাতে গত অর্থবছরের তুলনায় বর্তমান অর্থবছরের বাজেটে ১৩ শতাংশের বেশি অর্থ বরাদ্দ দেওয়া হয়েছে। দেশে কয়েক কোটি মানুষকে টিকা দেওয়া হয়েছে। দেশের অধিকাংশ মানুষকে শিগগিরই করোনার টিকার আওতায় আনা হবে। তিনি বলেন, নতুন কোনো ভ্যারিয়েন্ট প্রত্যন্ত অঞ্চলে যাতে সংক্রমণ ছড়াতে না পারে, সেজন্য প্রতিটি স্বাস্থ্যকর্মীকে জনসচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রাখতে হবে। তিনি স্বাস্থ্যকর্মীদের পেশাগত যেকোনো সমস্যা সমাধানে সম্ভাব্য সহায়তার আশ্বাস দেন।

আর্কাইভ

বিজ্ঞাপন

উপরে