শনিবার, ১৩ আগস্ট, ২০২২ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

Logo
Print

রানীশংকৈল রামরাই দিঘীর সৌন্দর্যবর্ধন  কাজের উদ্বোধন

প্রকাশের সময়: ৪:০৪ অপরাহ্ণ - সোমবার | মার্চ ১৪, ২০২২
রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা পরিষদ ও প্রশাসনের বাস্তবায়নে সোমবার (১৪ মার্চ) দুপুরে ফলক উম্মোচনের মধ্যদিয়ে প্রাচীন ও ঐতিহ্যবাহী রামরাই দিঘীর সৌন্দর্যবর্ধন কাজের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।পরে পুকুর পাড়ের বট চত্বরে ইউএনও সোহেল সুলতান জূলকার নাইন কবির স্টিভের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক সাংসদ অধ্যাপক ইয়াসিন আলী।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার ভুমি ইন্দ্রজিৎ সাহা,ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ বরেন্দ্র সহকারি প্রকৌশলী তিতুমীর রহমান,পৌর-আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম,অধ্যক্ষ মহাদেব বসাক,ইউপি চেয়ারম্যান আবুল হোসেন ও জমিরুল ইসলাম,মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান।
এছাড়াও প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিন ও রুহুল আমিন,রানীশংকৈল প্রেসক্লাব আহব্বায়ক কুশমত আলী ও সভাপতি ফারুক আহমেদ, সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার মঞ্জুরুল আলম ও জাহিদ হাসান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সামিয়েল মার্ডি,খাদ্য সহকারি অফিসার নবাব আলী,প্রভাষক আলমগীর হোসেনসহ স্থানীয় গণমাধ্যমকর্মিরা উপস্থিত ছিলেন৷ অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারি অধ্যাপক প্রশান্ত বসাক৷
প্রসঙ্গত: রামরায় দিঘিতে সৌন্দর্যবর্ধন হিসাবে গেট, দর্শনার্থীদের জন্য গেস্ট হাউজ, গাড়ি পার্কিংয়ের জায়গা নির্ধারণ, প্রতিটি পাড়ে বসার জায়গা, পুকুরের পানিতে ঘুরার জন্য নৌকা, পাবলিক টয়লেট নির্মাণ, স্ট্রিট লাইটসহ বিদ্যুতের ব্যবস্থা রয়েছে। এ ব্যাপারে উপজেলা চেয়ামম্যান ও ইউএনও’র সাথে কথা বললে তারা বলেন, ঐতিহ্যবাহী এই দিঘীতে দর্শনার্থীদের জন্য সুবিধা এবং পুকুরের সৌন্দর্য বৃদ্ধিতে উপজেলা পরিষদের অর্থায়নে আমরা কয়েকটি গুরুত্বপূর্ণ কাজ করেছি। আরো কিছু কাজ চলমান রয়েছে।

আর্কাইভ

বিজ্ঞাপন

উপরে