শনিবার, ১৩ আগস্ট, ২০২২ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

Logo
Print

শরণখোলায় মাদকসহ গ্রেফতার দুই জন

প্রকাশের সময়: ৯:৩৪ অপরাহ্ণ - রবিবার | ফেব্রুয়ারি ৬, ২০২২

currentnews

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় ৭ পিচ ইয়াবা ও ২০ গ্রাম গাঁজাসহ দুই জনকে আটক করেছে শরনখোলা থানা পুলিশ। ৬ ফেব্রæয়ারী ভোর রাতে উপজেলার পাঁচরাস্তা এলাকার তালুকদার ট্রেডার্স এর সামনে থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুইটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

শরণখোলা থানা সূত্রে জানা যায়, উপজেলার পাঁচরাস্তা এলাকায় ইয়াবা ও গাঁজা বিক্রি হচ্ছে এমন গোপণ সংবাদে শরণখোলা থানার শরণখোলা থানার অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমানের নেতৃত্বে একটি দল ইব্রাহিম তালুকদারের মেসার্স তালুকদার ট্রেডার্স এর সামনে অভিযান চালায়। এসময় উপজেলার রায়েন্দা তাফালবাড়ি গ্রামের মৃতঃ আঃ হক হাওলাদারের পুত্র মোঃ তরিকুল ইসলাম ওরফে তারেক হাওলাদার (৪০) ও উত্তর কদমতলা গ্রামের হারুন আকনের পুত্র মাঃ রুবেল আহম্মেদ মুন্না (৩২) কে আটক করে পুলিশ। এসময় তাদের দেহ তল্লাশী চালিয়ে ৭ পিচ ইয়াবা ও ২০ গ্রাম গাঁজা উদ্ধার করে। পরে তাদের ব্যবহৃত দুইটি মটর সাইকেল ইয়ামাহা আরএক্স (রেজিঃ নং- চট্ট মেট্টো-হ-০২-৮৪২১) ও নম্বর বিহীন আরেকটি পালসার মোটর সাইকেল জব্দ করা হয়।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান, কয়েক মাস আগে তারেক হাওলাদার হরিণের মাংস পাচারের সময় পুলিশের হাতে গ্রেফতার হন। সেই মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা রয়েছে। তার বিরুদ্ধে খাদ্য অধিদপ্তরের ফেয়ার প্রাইসের ২০ স্তা চাল আত্মসাৎ করার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তা জব্দ করেন। এ ব্যাপারে উপজেলা খাদ্য কর্মকর্তার দায়েরকৃত মামলাও চলমান রয়েছে বলে জানান তিনি।

আর্কাইভ

বিজ্ঞাপন

উপরে