শনিবার, ১৩ আগস্ট, ২০২২ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

Logo
Print

শিক্ষামন্ত্রীর সাথে সার্কিট হাউজে বৈঠকে শাবির ১১ শিক্ষার্থীর প্রতিনিধি দল

প্রকাশের সময়: ৫:৫২ অপরাহ্ণ - শুক্রবার | ফেব্রুয়ারি ১১, ২০২২

currentnews

আবুল কাশেম রুমন,সিলেট: শিক্ষামন্ত্রীর সাথে সার্কিট হাউজে বৈঠকে শাবির ১১ শিক্ষার্থীর প্রতিনিধি দল মিলিত হয়েছেন। উপাচার্যের পদত্যাগ ও অন্যান্য দাবিতে শিক্ষামন্ত্রীর সঙ্গে আলোচনায় বসবেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীরা। শিক্ষামন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে তাঁকে ক্যাম্পাসে নিয়ে আসার জন্য সিলেট সার্কিট হাউজে এসেছেন শিক্ষার্থীদের ১১ সদস্যের প্রতিনিধি দল।

শুক্রবার (১১ ফেব্রযয়ারি) দুপুর আড়াইটার দিকে বিষয়টি সিলেট প্রতিদিনকে নিশ্চিত করেছেন আন্দোলনকারী শিক্ষার্থীদের মুখপাত্র শিক্ষার্থীদের মুখপাত্র নাফিসা আঞ্জুম ইমু।
সিলেট প্রতিদিনের সাথে আলাপকালে তিনি জানান, কিছুক্ষণের মধ্যেই আমাদের ১১ সদস্যের প্রতিনিধি দল শিক্ষামন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে যাবেন।

সাক্ষাৎ শেষে শিক্ষামন্ত্রী ক্যাম্পাসে আসবেন সাধারণ শিক্ষার্থীদের সামনে তার বক্তব্য জানাতে। ইতিমধ্যেই শাবিতে অবস্থান নিয়েছেন সাধারণ শিক্ষার্থীরা। আন্দোলনের দীর্ঘ ২৮ দিন পর আলোচনায় বসতে যাচ্ছেন আন্দোলনকারীরা।
শিক্ষার্থীদের প্রতিনিধি দলের মধ্যে রয়েছে, মুহাইমিনুল বাশার রাজ (ফিজিক্স), ইয়াসির সরকার (ফিজিক্স),নাফিসা আনজুম (লোকপ্রশাসন),সাব্বির আহমেদ (লোকপ্রশাসন),আশিক হোসাইন মারুফ (ওশেনোগ্রাফি),সাবরিনা শাহরিন রশীদ (ফিজিক্স),সুদীপ্ত ভাস্কর(ফিজিক্স),শাহরিয়ার আবেদীন (ফিজিক্স),আমেনা বেগম(সিভিল), মীর রানা (অর্থনীতি),জাহিদুল ইসলাম অপূর্ব।

আর্কাইভ

বিজ্ঞাপন

উপরে