বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

Logo
Print

সহকারী পরিচালক হলেন ফায়ার সার্ভিসের ১৩ কর্মকর্তা

প্রকাশের সময়: ৯:১২ অপরাহ্ণ - সোমবার | জানুয়ারি ১৭, ২০২২

currentnews

সহকারী পরিচালক পদে পদোন্নতি পেলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ১৩ জন উপ-সহকারী পরিচলক ও সমমান পদের কর্মকর্তা।

সোমবার (১৭ জানুয়ারি) ফায়ার সার্ভিস অধিদপ্তরের সম্মেলন কক্ষে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র্যাংকব্যাজ পরিয়ে দেন অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন।
অনুষ্ঠানে মহাপরিচালক পদোন্নতিপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে বলেন, পদোন্নতি শুধু মর্যাদা আর র্যাংক বৃদ্ধি করে না, এটির মাধ্যমে দায়িত্বও বৃদ্ধি পায়। আমি আশা করবো, সবাই তাদের বর্ধিত দায়িত্ব সততা ও স্বচ্ছতার সঙ্গে যথাযথভাবে প্রতিপালনের মাধ্যমে তাদের পদোন্নতির প্রতিদান দেবেন।

সভাপতির বক্তব্যে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) মো. হাবিবুর রহমান বলেন, অধিদপ্তরের মহাপরিচালকের আন্তরিক উদ্যোগ আর সময়ানুগ নির্দেশনায় আমরা নতুন বছরের প্রথম মাসেই এই পদোন্নতি দিতে পেরে আনন্দিত।

অনুষ্ঠানে সূচনা বক্তব্য দেন উপ-পরিচালক (প্রশাসন ও অর্থ) মো. ওহিদুল ইসলাম। পদোন্নতিপ্রাপ্তদের মধ্যে প্রতিক্রিয়া ব্যক্ত করেন সহকারী পরিচালক (ওয়ারহাউজ ও ফায়ার প্রিভেনশন) মো. আনোয়ার হোসেন।

অন্যদের মধ্যে বক্তব্য দেন ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক লে. কর্নেল (অব.) এস এম জুলফিকার রহমান।
এ সময় পরিচালক (প্রশিক্ষণ, পরিকল্পনা ও উন্নয়ন) লে. কর্নেল মো. রেজাউল করিম, প্রকল্প পরিচালক, উপ-পরিচালকসহ জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আর্কাইভ

বিজ্ঞাপন

উপরে