বুধবার, ২৮ জুলাই, ২০২১ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

Logo
Print

ব্রাজিল-আর্জেন্টিনা প্রীতি ম্যাচে ব্রাজিলের কাছে আর্জেন্টিনার পরাজয়

প্রকাশের সময়: ১০:০৩ পূর্বাহ্ণ - বুধবার | অক্টোবর ১৭, ২০১৮

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

 

বাংলাদেশ সময়ানুযায়ী গত রাতে অনুষ্ঠিত সৌদি আরবের কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে দক্ষিণ আমেরিকার দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল ব্রাজিল ও আর্জেন্টিনার প্রীতি ফুটবল লড়াইয়ে আর্জেন্টিনাকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে জয় নিয়ে মাঠ ছাড়লো ব্রাজিল।

আর্জেন্টিনার বিপক্ষে শেষ পাঁচ ম্যাচে ব্রাজিলের এটি তৃতীয় জয়। গত বছর জুনে মেলবোর্নে আগের মুখোমুখি লড়াইয় ১-০ গোলে জিতেছিল আর্জেন্টিনা। অন্যটি ড্র। সেই সঙ্গে আর্জেন্টিনার বিপক্ষে ৪১তম জয় ব্রাজিলের।

লিওনেল মেসিকে ছাড়াই ব্রাজিলের বিপক্ষে এই প্রীতি ম্যাচে মাঠে নামে আর্জেন্টিনা। তবে ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার এদিন নিজেদের চিরপ্রতিদ্বন্দী দলের বিপক্ষে একাদশে ছিলেন। ব্রাজিলের জয়ের পেছনে বড় ভূমিকা রাখেন নেইমার। খেলা শেষের আগ মুহূর্তে  ম্যাচের ৯৩ মিনিটে তারই কর্ণার কিক থেকে ব্রাজিলের পক্ষে জয়সূচক গোলটি করেন মিরান্ডা।

সৌদি আরবের জেদ্দায় মঙ্গলবার দিবাগত রাত ১২টায় শুরু হয় ব্রাজিল-আর্জেন্টিনা লড়াই।ম্যাচের শুরু থেকেই ল্যাটিন ফুটবলের সেই ছন্দ উপভোগ করতে থাকে ফুটবল প্রেমীরা। ম্যাচের প্রথমার্ধে বল দখলের লড়াইয়ে অনেকটাই এগিয়ে ছিল ব্রাজিল। কিন্তু প্রথমার্ধ গোলশুন্য অবস্থায় শেষ হয়।

দ্বিতীয়ার্ধের পর ব্রাজিলের দুই ও আর্জেন্টিনার তিন খেলোয়াড় হলুদ কার্ড দেখেন। এর মধ্যে ছিলেন নেইমারও। খেলার ৬৪ মিনিটের মাথায় অবৈধভাবে বল কেড়ে নিতে গেল রেফারির বাঁশি শুনতে হয় নেইমারকে। এ সময় হলুদকার্ড দেখতে হয় তাকে। ৯০ মিনিট পেরিয়ে গেলেও তখনও গোল বঞ্চিত হয় দুই দলই। অতিরিক্ত সময়ে কর্নায় পায় ব্রাজিল। ব্রাজিলের ৪র্থতম কর্নার কিক নেন নেইমার। অধিনায়ক নেইমারের কর্নারে লাফিয়ে নেওয়া হেডে জাল খুঁজে নেন অরক্ষিত ইন্টার মিলানের ডিফেন্ডার মিরান্দা।

 

আর্কাইভ

বিজ্ঞাপন

https://www.revenuecpmnetwork.com/hsbkfw8q51?key=6336343637613361393064313632333634613266336230363830336163386332

উপরে