শুক্রবার, ০৫ মার্চ, ২০২১ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

Logo
Print

বরিশালে যাত্রীবাহী লঞ্চ থেকে ফেনসিডিল-বিয়ার জব্দ

প্রকাশের সময়: ৫:২৪ অপরাহ্ণ - শনিবার | জানুয়ারি ১৬, ২০২১

currentnews

বরিশালের সোহাগী লঞ্চে রাতে অভিযান চালিয়েছে বাংলাদেশ কোস্ট গার্ড।  শুক্রবার দিবাগত রাতে ওই অভিযান পরিচালিত হয়।  অভিযানে ফেনসিডিল, বিয়ার ও গাঁজাসহ দুই জন মাদক ব্যবসায়ীকে আটক করে।

বাংলাদেশ কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. খন্দকার মুনিফ তকি শনিবার দুপুরে যুগান্তরকে এ তথ্য জানান।
লে. খন্দকার মুনিফ তকি বলেন, বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোনের অধীনস্থ বিসিজি স্টেশান বরিশাল কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল জেলার সদর থানাধীন কালাবদর নদীর লাহার হাট হোগলা সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে এম এল সোহাগী লঞ্চ তল্লাশি চালিয়ে ৪০ বোতল ফেনসিডিল ও ২৪ বোতল বিয়ার জব্দ করা হয়।

অভিযানে মাদকের প্রকৃত মালিক না পাওয়া যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। পরবর্তীতে জব্দকৃত মাদকদ্রব্য বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিকট  হস্তান্তর করা হয়।

এদিকে বাংলাদেশ কোস্ট গার্ড বেইস মংলা কর্তৃক খুলনা জেলার দাকোপ থানাধীন বুড়িরডাবর এলাকা এবং বাগেরহাট জেলার মোংলা থানার বাজুয়া গরুরহাট এলাকায় পৃথক দুটি অভিযানের মাধ্যমে ৪ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।  আটককৃতরা হলেন খুলনা জেলার দাকোপ থানার বাজুয়া গ্রামের, কৃশ প্রামান্যের ছেলে সুদেব প্রামাণ্য (৩৩),  হরিনটানা গ্রামের, জালাল হালদারের ছেলে সোহেল হালদার (২১)।

কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. খন্দকার মুনিফ তকি বলেন, পরবর্তীতে জব্দকৃত গাঁজা ও আটককৃত মাদক ব্যবসায়ীদের আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দাকোপ থানায় হস্তান্তর করা হয়েছে।  কোস্ট গার্ডের আওতাভুক্ত এলাকাসমূহে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

https://www.revenuecpmnetwork.com/hsbkfw8q51?key=6336343637613361393064313632333634613266336230363830336163386332

উপরে