বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১ | ১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

Logo
Print

বান্দরবানে লামা পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে আওয়ামীলীগ প্রার্থীর জয়

প্রকাশের সময়: ৭:৪৭ অপরাহ্ণ - শনিবার | জানুয়ারি ১৬, ২০২১

currentnews

অনুপম বড়ুয়া, লামা ( বান্দরবান) প্রতিনিধি : বান্দরবানের লামা পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোঃ জহিরুল ইসলাম নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোট ৯ হাজার ৩৯৫। তিনি তার নিকটতম প্রতিদ্বন্ধীর চেয়ে ৮ হাজার ৩৩৩ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি সমর্থিত প্রার্থী মো. শাহিন পেয়েছেন মাত্র ১ হাজার ৬২ ভোট। এছাড়াও জাতীয় পার্টি মনোনীত প্রার্থী এ.টি.এম শহীদুল ইসলাম নাঙ্গল প্রতীক নিয়ে পেয়েছে ৮৮ ভোট।
ভোটগ্রহনের শেষ মুহুর্তে এসে বিএনপি প্রার্থী মোঃ শাহিন নির্বাচন বর্জনের ঘোষনা দেন।
জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ রেজাউল করিম নির্বাচনের ফলাফলের সত্যতা নিশ্চিত করে বলেন, সার্বিকভাবে পৌরসভা নির্বাচন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। লামা পৌরসভায় ৯টি কেন্দ্রে ভোটার ছিল ১৩ হাজার ৩৮৯জন। মোঃ জহিরুল ইসলাম মেয়র নির্বাচিত হওয়ায় এলাকায় বিজয় উৎসব করছে দলীয় সমর্থকেরা। বিপুল পরিমাণ ভোট দিয়ে মেয়র নির্বাচিত করায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন জহিরুল ইসলাম। তিনি লামা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। এ ছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন, ১ নম্বর ওয়ার্ডে (১. ২ ও ৩ নম্বর ওয়ার্ড) সাকেরা বেগম, ২ নম্বর (৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে) মরিয়ম বেগম, ৩ নম্বর (৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে) জাহানারা বেগম,
কাউন্সিলর পদে নির্বাচিত প্রার্থী হলেন: ১ নম্বর ওয়ার্ডে মো: বশির, ২ নম্বরে মোহাম্মদ হোসেন বাদশা (বিনাপ্রতিদ্বন্ধীতায়) ৩ নম্বরে মোহাম্মদ সাইফুদ্দিন, ৪ নম্বরে মোঃ রফিক (বিনা প্রতিদ্বন্ধীতায়) ৫ নম্বরে আলী আহম্মদ, ৬ নম্বরে মমতাজুল ইসলাম, ৭ নম্বরে মো: কামাল উদ্দিন, ৮ নম্বরে মো: ইউছুপ, ৯ নম্বরে উশৈথোয়াই মার্মা, ।

https://www.revenuecpmnetwork.com/hsbkfw8q51?key=6336343637613361393064313632333634613266336230363830336163386332

উপরে