শনিবার, ০৬ মার্চ, ২০২১ | ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

Logo
Print

জেনে নিন দীপিকার ফিটনেস সিক্রেট!

প্রকাশের সময়: ৮:৫৩ অপরাহ্ণ - সোমবার | জানুয়ারি ১৮, ২০২১

currentnews

বলিউডের গ্ল্যামার তারকা দীপিকা পাডুকোন। প্রয়োজনের অতিরিক্ত একটু মেদ নেই শরীরে আর জিরো ফিগারের মতো শুকনো কাঠি-কাঠিও নয়।

সব ধরনের সাজ-পোশাক ও চরিত্রেই অনবদ্য তিনি।

দেখে মনে হয় সদ্য ২৩-এ পা দিয়েছেন বলিউডের এই সুপারস্টার তবে আসলে তিনি এবার ৩৫-এ পা দিলেন।

ব্যস্ত শুটিং শিডিউল, অ্যাসাইনমেন্ট সামলে কীভাবে নিজেকে মেনটেইন করেন দীপিকা? জেনে নিন দীপিকার ডায়েট প্ল্যানিং ও এক্সারসাইজ রুটিন:

•    বেশি পরিশ্রম এড়িয়ে চলা
•    সঠিক সময়ে খাওয়া
•    ডায়েটে ফল
•    সন্ধ্যা ৭টার পরই ভাত খেয়ে নেন তিনি।

সকালের নাস্তায়
সাদা দোসা, সঙ্গে নারকেল বা পুদিনার চাটনি। একটি ডিমের সাদা অংশ এবং এক বাটি ফল খেয়ে দিন শুরু করেন।

দুপুরের খাবার

এক বাটি ডাল, বিভিন্ন রকম শাক, সবজি, একটা লাল আটার রুটি এবং মুরগি বা মাছেরি এক টুকরো।

রাতের খাবার—
ভাত এবং প্রোটিন স্যালাড। এছাড়া সারাদিনে বিভিন্ন ধরনের প্রোটিন জুস এবং স্যালাড রয়েছে তার খাদ্য তালিকায়।
তিনি নিয়মিত ত্বকের যত্ন নেন। ক্লিনজিং, টোনিং এবং ময়শ্চারাইজিং তার রুটিন স্কিনকেয়ার। ঘরোয়া উপাদানেই নির্ভর করেন এই তারকা। শুটিং বা কমার্শিয়াল কোনো ইভেন্টে যাওয়া ছাড়া মেকআপ এড়িয়ে চলেন দীপিকা।

দীপিকা খেতে ভালোবাসেন। তার কাছে খাবারের পরিমাণের চেয়ে স্বাস্থ্যকর খাবার খাওয়ার ওপর জোর দেন তিনি।  নিয়মিত যোগ ব্যায়াম ও জিম করেন ফিগার সচেতন দীপিকা। পাশাপাশি সময় পেলেই দিনে হাঁটেন আধা ঘণ্টা।

https://www.revenuecpmnetwork.com/hsbkfw8q51?key=6336343637613361393064313632333634613266336230363830336163386332

উপরে