শুক্রবার, ০৫ মার্চ, ২০২১ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

Logo
Print

বেগম খালেদা জিয়ার মা বেগম তৈয়বা মজুমদারের ১৩ তম মৃত্যু বার্ষিকী পালন

প্রকাশের সময়: ৮:৫৯ অপরাহ্ণ - সোমবার | জানুয়ারি ১৮, ২০২১

currentnews

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মা বেগম তৈয়বা মজুমদারের ১৩ তম মৃত্যু বার্ষিকী পালন করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তিনি নামাজ পড়ে মায়ের জন্য দোয়া করেছেন। এছাড়াও গুলশান চেয়ারপার্সন অফিসে দোয়া পড়ানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান।

শায়রুল কবির খান জানান, তৈয়্যবা মজুমদারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়েও দোয়া ও বিশেষ মোনাজাত হয়েছে। এ সময় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, শামসুর রহমান শিমুল বিশ্বাস, এবিএম আব্দুর সাত্তার, রিয়াজুদ্দিন নসু, কর্নেল (অব.) ইসহাক, শায়রুল কবির খান, ইউনুস আলীসহ চেয়ারপারসনের অফিসের কর্মকতা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিল ও মোনাজাত পড়িয়েছেন ওলামা দলের আহ্বায়ক শাহ্ মোহাম্মদ নেসারুল হক।

উল্লেখ, ২০০৮ সালের এই দিনে খালেদা জিয়ার মা তৈয়্যবা মজুমদার ইন্তেকাল করেন। দিনাজপুর জেলার জিয়া হার্ট ফাউন্ডেশন অ্যান্ড রিসার্চ সেন্টার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তৈয়্যবা মজুমদার ১৯২১ সালে ভারতবর্ষের পশ্চিমবঙ্গ রাজ্যের শিলিগুড়িতে জন্মগ্রহণ করেন। তার তিন মেয়ের মধ্যে ছোট মেয়ে খালেদা জিয়া বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী। দ্বিতীয় মেয়ে চার দলীয় জোট সরকারের মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রী খুরশিদ জাহান হক ২০০৭ সালে মারা যান। বড় মেয়ে সেলিমা ইসলাম ঢাকায় বসবাস করছেন।

তৈয়বা মজুমদারের দুই ছেলের মধ্যে বড় ছেলে বীর মুক্তিযোদ্ধা মেজর (অব.) সাইদ এস্কান্দার ও ছোট ছেলে শামীম এস্কান্দার। সাবেক সংসদ সদস্য সাঈদ এস্কান্দার ২০১২ সালের ২৩ সেপ্টেম্বর মারা যান।

https://www.revenuecpmnetwork.com/hsbkfw8q51?key=6336343637613361393064313632333634613266336230363830336163386332

উপরে