মঙ্গলবার, ১৮ মে, ২০২১ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

Logo
Print

মান্দায় লকডাউন নিশ্চিতে কঠোর অবস্থানে প্রশাসন

প্রকাশের সময়: ৯:৪৬ পূর্বাহ্ণ - শুক্রবার | এপ্রিল ১৬, ২০২১

currentnews

নওগাঁ থেকে : করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মানাসহ সরকারের দেওয়া লকডাউন নিশ্চিত করতে কঠোর অবস্থানে রয়েছে মান্দা উপজেলা প্রশাসন। দেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ আশংকাজনক হারে বেড়ে যাওয়ায় টানা আটদিনের কঠোর লকডাউন ঘোষণা করেছে সরকার। সারা দেশের ন্যায় লকডাউন নিশ্চিতে ১৪ এপ্রিল ভোর ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত সরকার কর্তৃক আরোপিত বিধি-নিষেধ কার্যকর করতে মাঠে মান্দা উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সরকার নির্ধারিত কঠোর নির্দেশনা থাকা সত্ত্বেও প্রথম দিন সকাল থেকেই উপজেলা জুড়ে কিছুটা ডিলেঢালা লকডাউন লক্ষ্য করা যায়।

বুধবার (১৪এপ্রিল) বেলা ১১ ঘটিকায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রট ইমরানুল হকের নেতৃত্বে উপজেলার প্রসাদপুর বাজার, ফেরীঘাট, সতীহাট, দেলুয়াবাড়ি, সাবাই হাট সহ বেশকিছু এলাকায় বাজার তদারকি করা হয়। এসময় নির্দেশনা না মেনে মাস্ক ছাড়া বের হওয়ায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা হয়। অভিযান চলাকালীন সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়াম্যান এমদাদুল হক মোল্লা, অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান, তদন্ত কর্মকর্তা মেহেদী মাসুদসহ প্রমুখ।

সহকারী কমিশনার (ভূমি) ইমরানুল হক বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ উদ্বেগজনক হারে বাড়তে থাকায় সরকার কঠোর লকডাউনের সিদ্ধান্ত নিয়েছেন। করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে চিকিৎসক, পুলিশ, সশস্ত্র বাহিনীর পাশাপাশি সারা দেশের মাঠ প্রশাসনের কর্মকর্তারা ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছেন। লকডাউনের মধ্যে পালনের জন্য ১৩টি নির্দেশনা দেয়া হয়েছে সরকারের পক্ষ থেকে। সেসব বিধি-নিষেধ কার্যকর করতে কাজ করছে মান্দা উপজেলা প্রশাসন।

আর্কাইভ

বিজ্ঞাপন

https://www.revenuecpmnetwork.com/hsbkfw8q51?key=6336343637613361393064313632333634613266336230363830336163386332

উপরে