সোমবার, ২৬ জুলাই, ২০২১ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

Logo
Print

মানিকগঞ্জে ৬ ডাকাত গ্রেফতার

প্রকাশের সময়: ৮:২৮ অপরাহ্ণ - রবিবার | জুন ১৩, ২০২১

currentnews

শফিকুল ইসলাম সুমন, মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জে আন্তজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে মানিকগঞ্জ সদর থানা পুলিশ।
চলতি মাসের ২ ও ৮ জুন মানিকগঞ্জের সাটুরিয়া থানার তিল্লী ব্রিজের নির্জনস্থানে ২টি ডাকাতি সংঘটিত হয় পুলিশ আসামিদের চিহ্নিত করে শনিবার (১২ জুন) সকালে আশুলিয়া, সাভার ও গাজীপুর অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়। পরে একই দিন বিকালে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহার নেতৃত্বে গ্রেফতারকৃত ডাকাতদের সাথে নিয়ে ও জনসাধারণের সহায়তায় তিল্লী ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে পুলিশ দেশীয় অস্ত্র উদ্ধার করে।

এছাড়া গুলিভর্তি ওয়ান শুটার গান, দেশীয় ধারালো অস্ত্র ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে ডাকাতদের কাছ থেকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতির ঘটনায় সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে তারা। গ্রেফতারকৃত ডাকাতদের আজ আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত ডাকাতরা হলো, কারুন মিয়া ওরফে শমশের মিয়া, সুরুজ মিয়া, শাহীন, গোলজার ওরফে সাগর, উজ্জ্বল ও টুটুল মিয়া।

রোববার (১৩ জুন) বেলা ১১টায় মানিকগঞ্জ পুলিশ সুপার মিলানয়তনে প্রেস বিফ্রিং এ তথ্য জানান পুলিশ সুপার মোঃ রিফাত রহমান শামীম। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাঃ হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা, সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাঃ আশরাফুল আলম প্রমূখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে পুলিশ সুপার রিফাত রহমান শামীম বলেন, গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় খুন, অস্ত্র ও ডাকাতি মামলা রয়েছে। আর তাদের কাছ থেকে ৪০টি মোবাইল সেট, ট্যাব এবং নগদ টাকাসহ সোনা ও রুপার অলংকার উদ্ধার করা হয়েছে।

আর্কাইভ

বিজ্ঞাপন

https://www.revenuecpmnetwork.com/hsbkfw8q51?key=6336343637613361393064313632333634613266336230363830336163386332

উপরে