মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১ | ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

Logo
Print

টিকটক হৃদয়ের ৫ সহযোগী রিমান্ডে

প্রকাশের সময়: ৮:০০ অপরাহ্ণ - মঙ্গলবার | জুলাই ৬, ২০২১

currentnews

রাজধানীর হাতিরঝিলে বেড়াতে আসা প্রেমিক যুগলদের উত্ত্যক্তকারী টিকটক হৃদয়ের পাঁচ সহযোগীর রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম শুনানি শেষে এ রিমান্ডের আদেশ দেন।

রিমান্ড নেওয়া আসামিরা হলেন টিকটক হৃদয়ের অন্যতম সহযোগী অনিক হাসান ওরফে হিরো অনিক, শহিদুল ইসলাম অ্যাম্পুল, আবির আহমেদ রাকিব, সোহাগ হোসেন আরিফ ও মোহাম্মদ হিরো।

আজ হাতিরঝিল থানার পুলিশ আসামিদের আদালতে হাজির করে অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির মামলায় অনিক হাসানের সাতদিন করে ১৪ দিন এবং অপর চার আসামির ডাকাতির প্রস্তুতির মামলায় সাতদিন করে রিমান্ড আবেদন করেন।

শুনানি শেষে আদালত অস্ত্র মামলায় অনিক হাসানের তিন দিন এবং ডাকাতির প্রস্তুতির মামলায় এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন। অপর চার আসামির ডাকাতির প্রস্তুতির মামলায় এক দিন করে রিমান্ডে পাঠানোর আদেশ দেন আদালত।

প্রসঙ্গত, গতকাল সোমবার হাতিরঝিল এলাকা থেকে ওই পাঁচজনকে আটক করেন র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি, একটি ম্যাগজিন, পাঁচটি ধারোল অস্ত্র এবং ৩০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

অভিযোগ থেকে জানা যায়, ব্ল্যাকমেইলের শিকার এক যুগলের অভিযোগ পেয়ে র‌্যাবের গোয়েন্দা দল মাঠে নামে। র‌্যা জানতে পারে, অনিক হাসান ওরফে হিরো অনিক কিশোর অবস্থাতেই অপরাধ চক্রের সঙ্গে জড়িয়ে পড়েন। রাজধানীর মগবাজার, হাতিরঝিল এলাকায় ছিল তার রাজত্ব। মাদক ব্যবসা, আধিপত্য বিস্তার, ছিনতাই সবকিছুতেই ছিল তার নিয়ন্ত্রণ। ২০-২৫ জন সদস্য নিয়ে তার অপরাধ জগৎ চলছিল। তার বিরুদ্ধে রয়েছে ৯টি মামলা। এ ছাড়া ভারতে বাংলাদেশি তরুণীকে নির্যাতনের ঘটনায় জড়িত টিকটক হৃদয়ের সঙ্গে ছিল তারা।

আর্কাইভ

বিজ্ঞাপন

https://www.revenuecpmnetwork.com/hsbkfw8q51?key=6336343637613361393064313632333634613266336230363830336163386332

উপরে