dark_mode
Saturday, 04 February 2023
Logo

চরভদ্রাসনে বালু ব্যবসায়ীর ক্ষ-ত-বি-ক্ষ-ত লা-শ উদ্ধার

চরভদ্রাসনে বালু ব্যবসায়ীর ক্ষ-ত-বি-ক্ষ-ত লা-শ উদ্ধার

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের চরভদ্রাসনে কাউছাড় হোসেন (৪২) নামে এক বালু ব্যাবসায়ীর ক্ষ-ত-বিক্ষ-ত লা-শ উদ্ধার করেছে থানা পুলিশ।শনিবার (২৬ নভেম্বর) সকাল ১১ টার দিকে উপজেলার চর হরিরামপুর ইউনিয়নের জাকেরের শুরার মাথা ভাঙ্গা নামক এলাকায় থেকে তার লা-শ উদ্ধার করা হয়।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, সকাল ১০টার দিকে ওই গ্রামের কয়েকজন নারী পদ্মা নদীতে পানি আনতে গেলে কাওসারের ম-র-দে-হ-টি বালুর স্তুপের উপর পড়ে থাকতে দেখেন। পরে ওই নারীরা বিষয়টি স্থানীয় মেম্বারকে জানালে তিনি চরভদ্রাসন থানায় খবর দেন। পরে বেলা ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে ম-র-দে-হ-টি উদ্ধার করেন।

নিহতের ভাই লিয়াকত জানান,শুক্রবার দুপুরে খাবার খেয়ে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যান কাওছার। রাত নয়টার দিকে তার মোবাইলে কল করলে বন্ধ পাওয়া যায়। পরে আত্মীয়-স্বজন ও পরিচিত ব্যক্তিদের সাথে যোগাযোগ করা হলে কোনো খবর জানা যায়নি। কাওসার রাতে ফিরবে এমন আশা করে সারা রাত ঘরের দরজা খোলা রাখা হয়। কিন্তু তিনি ফিরে আসেননি। সকালে তার ম-র-দে-হ উদ্ধার করা হয়।তবে কি কাররে,কেন তাকে মারা হয়েছে এ ব্যাপারে কিছুই জানি না।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন ফরিদপুর পুলিশ সুপার মো. শাহজাহান পিপিএম (সেবা), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, চরভদ্রাসন থানা অফিসার ইনচার্জ মিন্টু মণ্ডল ও পিবিআই’র সদস্যবৃন্দ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর পুলিশ সুপার মো. শাহজাহান (পিপিএম সেবা) বলেন,‘লাশ দেখে মনে হচ্ছে এটা একটি পরিকল্পিত খু-ন। লা-শ সুরতহালের জন্য পাঠানো হয়েছে।মামলা হবে।তারপর আমরা খু-নীদের খুঁজে বের করে আইনি ব্যবস্থা গ্রহণ করব’।

comment / reply_from

newsletter

newsletter_description